ইসলামিকজেরুসালেম (বায়তুলমাকদিস) ই-লাইব্রেরীতে আপনাকে স্বাগতম।
বায়তুলমাকদিস সম্পর্কিত নিবন্ধ এবং বইয়ের জন্য এটি আপনার অনলাইন পোর্টাল।
বায়তুলমাকদিস ই-লাইব্রেরি, বায়তুলমাকদিস স্টাডিজে পূর্ণ-পাঠ্য বই এবং জার্নালের জন্য একটি সমৃদ্ধ সংগ্রহশালা। আমাদের সহজে ব্যবহার্য ইন্টারফেস গবেষণাকে করে তোলে সহজ এবং আনন্দদায়ক। গবেষকরা এখানে বিভিন্ন বই এবং জার্নাল থেকে তাদের প্রয়োজনীয় জিনিসগুলোর সন্ধান পেতে পারেন খুব সহজেই । গত দুই দশকে ই-লাইব্রেরিটি বায়তুলমাকদিস স্টাডিজের মুদ্রিত প্রকাশনা থেকে ডেভেলপ করা হয়েছে, যা এই ফিল্ডের প্রয়োজনীয় অভাব পূরণে কাজ করে। এটির মাধ্যমে বায়তুলমাকদিস সম্পর্কিত নিবন্ধ, মোনোগ্রাফ এবং বইগুলোকে গবেষক এবং শিক্ষার্থীদেরকে এগিয়ে রাখার জন্য একটি বিস্তর সংগ্রহশালাকে তাদের হাতের মুঠোয় নিয়ে আসা হয়েছে। আমাদের শিরোনামগুলো রচিত হয়েছে এই ফিল্ডের বিশেষজ্ঞদের দ্বারা এবং ই-লাইব্রেরীকে সর্বদা আপ টু ডেট রাখার জন্য নতুন সংস্করণগুলোকে ক্রমাগত যোগ করা হচ্ছে ।

বই: এই ই-লাইব্রেরী, বায়তুলমাকদিস স্টাডিজের বিশেষজ্ঞদের দ্বারা লিখিত এই ফিল্ডের বইগুলোকে সহজে হাতের নাগালে পাওয়ার নিশ্চয়তা দেয়।
জার্নাল: বায়তুলমাকদিস স্টাডিজের জার্নাল হল বিশেষজ্ঞদের দ্বারা নির্দেশিত একমাত্র এবং প্রথম জার্নাল যা বায়তুলমাকদিসের একাডেমিক অধ্যয়নে নিবেদিত। আমাদের লাইব্রেরি ১৯৯৭ সাল থেকে প্রকাশিত সকল জার্নাল পড়ার সুযোগ প্রদান করে।
নিবন্ধ: এই ই-লাইব্রেরী, বিভিন্ন জার্নাল এবং সাময়িকীতে প্রকাশিত বায়তুলমাকদিস স্টাডিজ সম্পর্কিত নিবন্ধগুলোকে পড়ার সুযোগ প্রদান করে।
ভিডিও: এই ই-লাইব্রেরী, আমাদের বিভিন্ন সম্মেলন এবং YouTube চ্যানেলে প্রকাশিত অন্যান্য ইভেন্টগুলো দেখার সুযোগ তৈরী করে দেয়।

ই-লাইব্রেরিটি বায়তুলমাকদিস স্টাডিজের উপরে একটি অলাভজনক ইন্টারনেট আর্কাইভ যা আপনাকে এই ফিল্ডের উপরে লিখিত বই এবং নিবন্ধগুলো কে পড়ার সুযোগ প্রদান করে।